1. admin@prothomctg.com : admin :
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০১:৫৬ অপরাহ্ন

লামায় জাতীয় বিজ্ঞান মেলা উদ্বোধন করলেন- বীর বাহাদুর উশৈসিং এম.পি

নিজস্ব প্রতিনিধি, বান্দরবান
  • প্রকাশের সময় : বুধবার, ২৪ জানুয়ারি, ২০২৪
  • ২৫ বার পঠিত

জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ এবং ৪৫ তম জাতীয় বিজ্ঞান মেলা’২৩ উদ্বোধন করা হয়েছে পার্বত্য বান্দরবানের লামায়। “বিজ্ঞান ও প্রযুক্তি, উদ্ভাবনেই সমৃদ্ধি” -এই শ্লোগানকে প্রতিপাদ্যকে সামনে রেখে বুধবার সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে মেলার উদ্বোধন করেন বীর বাহাদুর উশৈসিং এম.পি।

এ উপলক্ষে উপজেলা পরিষদ মিলনায়তনে নির্বাহী অফিসার শান্তনু কুমার দাশ’র সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোস্তফা জামাল, লামা পৌর মেয়র মো. জহিরুল ইসলাম, বান্দরবান জেলা পরিষদের সদস্য লক্ষীপদ দাশ, শেখ মাহবুবুর রহমান ও ফাতেমা পারুল, সহকারি কমিশনার (ভূমি) এস. এম রাহাতুল ইসলাম, সহকারি পুলিশ সুপার মো. নুরুল আনোয়ার, থানা অফিসার ইনচার্জ মো. শামীম শেখ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. জাহেদ উদ্দিন ও মিল্কী রানী দাশ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বাথোয়াইচিং মার্মা ও সাংগঠনিক সম্পাদক প্রদীপ কান্তি দাশ সহ প্রমুখ।

এসময় মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন। মেলায় সরকারি মাতামুহুরী কলেজ, লামা ইসলামিয়া ফাজিল (ডিগ্রী) মাদ্রাসা, কোয়ান্টাম কসমো কলেজ, কোয়ান্টাম কসমো স্কুল, গজালিয়া উচ্চ বিদ্যালয়, চাম্বি উচ্চ বিদ্যালয় ও কলেজ, লামামুখ উচ্চ বিদ্যালয়, লামা আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয় সহ ১০ টি শিক্ষা প্রতিষ্ঠান মেলায় অংশ গ্রহন করে। দুই দিন ব্যাপী এ অনুষ্ঠান বৃহস্পতিবার (২৫ জানুয়ারী) সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হবে বলে জানান নির্বাহী অফিসার শান্তনু কুমার দাশ।

Facebook Comments Box
এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত। © ২০১৬ প্রথম চট্টগ্রাম। @ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ে নিবন্ধনের জন্য আবেদিত
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park