1. admin@prothomctg.com : admin :
বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:২২ অপরাহ্ন

পত্রিকায় চবি উপাচার্যের শুভেচ্ছা বিজ্ঞাপন, ব্যাখ্যা চেয়েছে ইউজিসি

চবি প্রতিনিধি
  • প্রকাশের সময় : বুধবার, ১৭ জানুয়ারি, ২০২৪
  • ১০ বার পঠিত

নবগঠিত সরকারের শিক্ষামন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল ও পররাষ্ট্রমন্ত্রী ড. হাছান মাহমুদকে পত্রিকায় বিজ্ঞাপন দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) উপাচার্য অধ্যাপক ড. শিরীণ আখতার। বিজ্ঞাপনের এ ব্যয় কোন খাত থেকে নির্বাহ করা হবে তা জানতে চেয়ে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন (ইউজিসি)।

বিজ্ঞপ্তিতে আগামী ৫ কার্যদিবসের মধ্যে তথ্য পাঠাতে বলেছে ইউজিসি।

বুধবার (১৭ ডিসেম্বর) ইউজিসির পাবলিক বিশ্ববিদ্যালয় ম্যানেজমেন্ট বিভাগের উপপরিচালক মো. গোলাম দস্তগীর স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘শিক্ষা মন্ত্রণালয়ের নবনিযুক্ত মন্ত্রী ও পররাষ্ট্র মন্ত্রণালয়ের নবনিযুক্ত মন্ত্রীকে দেশের প্রথম সারির একাধিক পত্রিকায় বিজ্ঞাপনের মাধ্যমে শুভেচ্ছা জানিয়েছেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য। এ বিজ্ঞাপন কয়টি পত্রিকায় প্রকাশ করা হয়েছে এবং এই ব্যয় কোন খাত থেকে নির্বাহ করা হবে তার তথ্য প্রদান করার জন্য অনুরোধ করা হলো।’

জানা গেছে, বিশ্ববিদ্যালয়ের তথ্য ও ফটোগ্রাফি শাখা গত ১৬ জানুয়ারি শিক্ষামন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল ও পররাষ্ট্রমন্ত্রী হাছান মাহমুদকে শুভেচ্ছা সংবলিত বিজ্ঞাপন ছাপাতে প্রথম সারির একাধিক পত্রিকায় পাঠায়। সেখানে শুভেচ্ছান্তে উপাচার্য অধ্যাপক ড. শিরীণ আখতারের নাম দেখা যায়।

এ বিষয়ে জানতে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. শিরীণ আখতারের মোবাইল ফোনে কল দেওয়া হলে তিনি রিসিভ করেননি।

Facebook Comments Box
এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত। © ২০১৬ প্রথম চট্টগ্রাম। @ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ে নিবন্ধনের জন্য আবেদিত
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park