1. admin@prothomctg.com : admin :
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ১০:৩৯ পূর্বাহ্ন

প্রতি মিনিটে এক কোটি রুপি পারিশ্রমিক চাইলেন উর্বশী

বিনোদন ডেস্ক
  • প্রকাশের সময় : সোমবার, ৮ জানুয়ারি, ২০২৪
  • ৬ বার পঠিত

বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলা। তবে অভিনেত্রী হিসেবে রুপালী পর্দায় নিজের অবস্থান এখনো পাকাপোক্ত করতে পারেননি উর্বশী রাউতেলা। শুধু টিভি, বিজ্ঞাপন, পণ্যদূত কিংবা আইটেম গানে নেচেই নিজেকে নিয়ে গেছেন অনন্য উচ্চতায়। তারই ধারাবাহিকতায় নানা সময়ে আলোচনায় থাকেন এ মডেল-অভিনেত্রী। তাকে নিয়ে আলোচনার বড় কারণ ভারতীয় ক্রিকেটার ঋষভ পন্তের সঙ্গে তার প্রেমের গুঞ্জন।

তবে চলতি বছর দক্ষিণি সিনেমা ‘ওয়ালটার বারিয়ায় আইটেম গানে নেচে দুই কোটি রুপি পারিশ্রমিক নিয়ে আলোচনায় আসেন তিনি। কারণ, বেশির ভাগ দক্ষিণি সিনেমার নায়িকাই চার থেকে পাঁচ কোটি রুপি পারিশ্রমিক নেন। সেখানে একটি গানে নেচেই প্রায় অর্ধেক পারিশ্রমিক পেয়েছিলেন।

সম্প্রতি ফের আলোচনায় এসেছেন উর্বশী। একটি সিনেমায় মাত্র তিন মিনিটের পারফরম্যান্সের জন্য তিন কোটি রুপি (বাংলাদেশী টাকায় প্রায় চার কোটি টাকা) পারিশ্রমিক দাবি করেছেন তিনি। যার অর্থ, প্রতি মিনিটে তার পারিশ্রমিক হবে এক কোটি রুপি!

উল্লেখ্য, ‘সনম রে’, ‘হেট স্টোরি ৪’, ‘পাগলপান্তি’ ইত্যাদি নানা সিনেমায় দেখা গেছে উর্বশী রাউতেলাকে। করেছেন কয়েকটি দক্ষিণি সিনেমাও। কোনোটিই বক্স অফিসে চলেনি। চলতি বছর হিন্দি ও তেলেগু মিলিয়ে বেশ কয়েকটি সিনেমায় দেখা যাবে তাকে।

Facebook Comments Box
এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত। © ২০১৬ প্রথম চট্টগ্রাম। @ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ে নিবন্ধনের জন্য আবেদিত
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park