1. admin@prothomctg.com : admin :
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ১১:৪৩ পূর্বাহ্ন

আওয়ামী লীগ নেতাদের মধ্যে খাই খাই অভ্যাস নেই- বীর বাহাদুর

নিজস্ব প্রতিনিধি, বান্দরবান
  • প্রকাশের সময় : শুক্রবার, ২৯ ডিসেম্বর, ২০২৩
  • ১০ বার পঠিত

আওয়ামী লীগ নেতাদের মধ্যে খাই খাই অভ্যাস নেই বলে অভিমত ব্যক্ত করেছেন বান্দরবান ৩০০নং আসনের নৌকা প্রতীকের আওয়ামী লীগ প্রার্থী বীর বাহাদুর উশৈসিং এমপি। তিনি বলেন, বিএনপি’র নেতাদের মধ্যে রয়েছে শুধু খাই খাই, তাই জনগণ তাদেরকেও নাই নাই।

শুক্রবার (২৯ ডিসেম্বর) দুপুর ১২টার দিকে বান্দরবান জেলার লামা উপজেলার রূপসীপাড়া ইউনিয়ন নির্বাচন পরিচালনা কমিটির আয়োজনে এক নির্বাচনী জনসভায় এসব কথা বলেন তিনি।

এ সময় তিনি আরও বলেন, বিএনপিরা এখন জনসাধারণকে নির্দেশ দিচ্ছে ভোট কেন্দ্রে না যেতে। জনগণকে ভোট দিতে, না করার ওরা কে ? আমার ভোট আমি দেব, যাকে খুশি তাকে দিব। বিএনপিকে জনগণ ভোট দিবেনা, এটা জেনেই তারা ভোটে আসেনি। ক্ষমতায় থাকা সময়ে তারা মসজিদের চাউনিতে একটি টিনও লাগায়নি।

তিনি বলেন, যে রূপসীপাড়া ইউনিয়নে এক সময়ে হেঁটে যেতে হয়েছে, আজ সেখানে ১৮ ফুট প্রশস্ত সড়ক হয়েছে। তিন পার্বত্য জেলার যেসব এলাকায় এখনও বিদ্যুৎ পৌঁছেনি, ওইসব এলাকায় ৪২ হাজার ৫০০ শত পরিবারকে সোলার দেয়া হয়েছে। হাতে হাতে মোবাইল ফোন শেখ হাসিনার অবদান। আমরা যদি আবারও নির্বাচিত হতে পারি, তাহলে দেখবেন রূপসীপাড়া কি থেকে কি হয়। যোগাযোগ উন্নয়নের কারণে কৃষিতে বিপ্লব শুরু হয়েছে।

বীর বাহাদুর বলেন, যে যত জ্ঞানী হবে, সে তত তার পরিবার ও রাষ্ট্রের সেবা করতে পারবে। দুইটি থেকে আজ বান্দরবান জেলায় ১৪টি কলেজ হয়েছে। প্রত্যেক উপজেলায় স্থাপন করা হয়েছে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সহ ৫০ শয্যার হাসপাতাল। অতীতে কোন সরকার এমন উন্নয়ন করতে পারেনি।

তিনি বলেন, কথা আছেনা, যে হয় ৯ বছরে হয়, যে হয়না সে ৯০ বছরেও হয়না। আর ওরা (বিএনপি) ৯০০ বছরেরও হবেনা। সামনে সংসদ নির্বাচন। আপনারা উন্নয়ন চাইলে, সম্প্রীতি চাইলে, অধিক এলাকার কল্যাণ চাইলে, শেখ হাসিনার কোন বিকল্প নাই। বান্দরবান আমার পরিবার, আমার সংসার। সবাইকে নিয়েই আমরা এগিয়ে যেতে চাই। কেউ কাউকে অবহেলা করে সামনে এগিয়ে যাওয়ার সুযোগ নেই। আমাদের সন্তানরা ম্মার্ট হয়ে শেখ হাসিনার স্বপ্নের স্মার্ট বাংলাদেশ গড়বে। পার্বত্য এলাকার মানুষ দেশের জন্য বোঝা হবেনা।

বান্দরবান বাংলাদেশের তৃতীয় বৃহত্তম জেলা। এখানে ৭টি উপজেলা, ২টি পৌরসভা, ৩৪টি ইউনিয়ন, ৯৬টি মৌজা, ১৫০০ গ্রাম নিয়ে বান্দরবান। বৃটিশের ২০০ বছর পাকিস্তানের ২৩ বছর আর বাংলাদেশ স্বাধীনের ৫২ বছরে মধ্যে শেখ মুজিব ও শেখ হাসিনার সময়টা ছাড়া কোন উন্নয়ন হয়নি। কয়েকশত বছরের যা উন্নয়ন হয়নি, বীর বাহাদুর একবারে সব উন্নয়ন করতে পারবেনা। উন্নয়নের জন্য নৌকাকে আবারো ভোট দেয়া আহবান করেন বীর বাহাদুর।

রূপসীপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. আনিছুর রহমানের সভাপতিত্বে জনসভায় বান্দরবান জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লক্ষীপদ পাশ, প্রচার ও প্রকাশনা সম্পাদক সাদেক হোসেন চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বাথোয়াইচিং মার্মা, সহ সভাপতি মুক্তিযাদ্ধা শেখ মাহাবুবুর রহমান ও মো. মোস্তফা জামাল, সাংগঠনিক সম্পাদক প্রদীপ কান্তি দাশ, রুপসীপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ছাচিংপ্রু মার্মা, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ফাতেমা পারুল প্রমুখ উপস্থিত ছিলেন।

Facebook Comments Box
এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত। © ২০১৬ প্রথম চট্টগ্রাম। @ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ে নিবন্ধনের জন্য আবেদিত
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park