1. admin@prothomctg.com : admin :
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ১১:২৮ পূর্বাহ্ন

প্রধানমন্ত্রীর নির্বাচনী দোয়া নিলেন স্বতন্ত্র প্রার্থী মোতালেব

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : বুধবার, ১৩ ডিসেম্বর, ২০২৩
  • ৪৬ বার পঠিত

আওয়ামী লীগের সভাপতি ও বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করেছেন দ্বাদশ সংসদ নির্বাচনে চট্টগ্রাম-১৫(সাতকানিয়া-লোহাগাড়া) আসনের স্বতন্ত্র প্রার্থী ও সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল মোতালেব।

বুধবার (১৩ ডিসেম্বর) বিকেলে গণভবনে এই আওয়ামী লীগের নেতার সঙ্গে একান্তে কথা বলেন প্রধানমন্ত্রী। বিষয়টি নিশ্চিত করেছেন আবদুল মোতালেব ব্যক্তিগত সহকারী আবু তৈয়ব।

তবে বিশেষ কোনো পরিস্থিতি বা জরুরি প্রয়োজনে নয়, এটা সৌজন্য সাক্ষাৎ বলেই জানালেন আবু তৈয়ব।

আবদুল মোতালেব বলেন, মাননীয় প্রধানমন্ত্রী আমাকে দোয়া করেছেন।

আমাকে নির্বাচন করতে বলেছেন। সুষ্ঠু ও সুন্দর অবাধ নিরপেক্ষ সকলের অংশগ্রহণমূলক নির্বাচন হবে। তিনি আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যাকে বলেছি, আমি কৃতজ্ঞতা প্রকাশ করতে আপনার কাছে এসেছি। আপনি ঘোষণা না দিলে আমার পক্ষে নির্বাচন করা সম্ভব হতো না।

আজকে এসেছি কৃতজ্ঞতা প্রকাশ করতে। আমি নির্বাচন করছি, দোয়া করবেন। আমার দলের নেতাকর্মীরা আমার সঙ্গে আছেন বলে আমি নেত্রীকে জানিয়েছি। মোতালেব আরও বলেন, দেশের সর্বক্ষেত্রে আওয়ামী লীগ সরকার ব্যাপক উন্নয়ন সাধন করেছেন। এ উন্নয়নের বার্তা ভোটারদের নিকট পৌঁছে দিয়ে ভোটারদের নিজস্ব মতামতকে প্রাধান্য দিতে। ভোটাররা যাতে নির্ভয়ে তাদের ভোটাধিকার প্রয়োগ করতে শতভাগ প্রস্তুতি নির্বাচন কমিশন ইতোমধ্যে গ্রহণ করেছেন। ইনশাল্লাহ্ ৭ জানুয়ারীর নির্বাচন এ দেশের ইতিবাচক রাজনীতির মাইলফলক হয়ে থাকবে।

Facebook Comments Box
এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত। © ২০১৬ প্রথম চট্টগ্রাম। @ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ে নিবন্ধনের জন্য আবেদিত
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park