1. admin@prothomctg.com : admin :
বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:২০ অপরাহ্ন

খাগড়াছড়ি ক্যান্টনমেন্ট স্কুল এন্ড কলেজ চ্যাম্পিয়ান

নিজস্ব প্রতিনিধি, খাগড়াছড়ি
  • প্রকাশের সময় : বুধবার, ১৩ ডিসেম্বর, ২০২৩
  • ৬৯ বার পঠিত

আন্তঃ ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজ প্রতিযোগিতায় স্কুল পর্যায়

আন্তঃ ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজ এবং ইংলিশ ভার্সন স্কুল ও কলেজের খেলাধুলা প্রতিযোগিতায়‘২৩ খাগড়াছড়ি ক্যান্টনমেন্ট স্কুল এন্ড কলেজ চ্যাম্পিয়ান হয়েছে। গত ৬ ও ৭ ডিসেম্বর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজ এবং ইংলিশ ভার্সন স্কুল ও কলেজের খেলাধুলা প্রতিযোগিতায় মোট ৯টি ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজ নিয়ে অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতায় চট্টগ্রাম এরিয়ার ৭ টি ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজ এবং ২ টি ক্যান্টনমেন্ট ইংলিশ স্কুল ও কলেজ অংশ গ্রহন করেন। পুরো আয়োজনে সর্বোচ্চ পয়েন্ট পেয়ে স্কুল পর্যায়ে চ্যাম্পিয়ন ট্রফি খাগড়াছড়ি ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজ (কেসিপিএসসি’র) অর্জন করেছে। রানারআপ হয়েছে চট্টগ্রাম ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজ।

খাগড়াছড়ি ক্যান্টনমেন্ট স্কুল এন্ড কলেজ থেকে মোট ১২ জন শিক্ষার্থী অংশগ্রহণ করে। কলেজ পর্যায়ে ৪ জন ছেলে ও স্কুল পর্যায়ে ৪ জন ছেলে ও ৪ স্কুল পর্যায়েজন মেয়ে।

দাবা, টেবিল টেনিস এবং ব্যাডমিন্টনসহ ৩টি ইভ্যান্টে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। আয়োজক চট্টগ্রাম ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজ।

আন্তঃক্যান্টনমেন্ট খেলাধুলা প্রতিযোগিতা‘২৩ খেলার ফলাফলে দাবা খেলায় স্কুল পর্যায়ে (ছাত্রী) সংযুক্তা চাকমা- চ্যাম্পিয়ন হয়। ব্যাডমিন্টনে (ছাত্রী একক) এচিং মারমা চ্যাম্পিয়ন হয়। ব্যাডমিন্টনে (ছাত্রী দ্বৈত) এচিং মারমা ও পুষ্পিতা দেওয়ান চ্যাম্পিয়ন টেবিল টেনিসে স্কুল পর্যায়ে (ছাত্র-একক) মাহতাব উদ্দিন রানারস আপ হয়। টেবিল টেনিসে কলেজ পর্যায়ে(ছাত্র-একক) পারিম চাকমা রানার আপ হয়। টেবিল টেনিসে কলেজ পর্যায়ে (ছাত্র-দ্বৈত) পারিম ও রজত রানার্স-আপ হয়। ব্যাডমিন্টনে (ছাত্র-দ্বৈত) সায়মন ও রুদ্র রানার্স আপ হয়।

৮ ডিসেম্বর চট্টগ্রাম ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

প্রধান অতিথি চট্টগ্রাম স্টেশন সদর দপ্তরের কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল রেজাউল করিম (এনডিসি, পিএসসি) বক্তব্যে বলেন, খাগড়াছড়ি ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজ দুর্গম পার্বত্য অঞ্চল হয়েও চ্যাম্পিয়ান হওয়ার গৌরব অর্জন করা এটা আনন্দের ব্যাপার। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চট্টগ্রাম ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজে অধ্যক্ষ কর্নেল মুজিবুল হক সিকদার (পিবিজিএম)।

এপ্রসঙ্গে খাগড়াছড়ি ক্যান্টনমেন্ট স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ লে: কর্নেল রুবায়েত আলম বলেন, আমাদের পড়ালেখার পাশাপাশি খেলাধুলাসহ কো কারিকুলাম আ্যাকটিভিটির উপর জোর দেয়া হয়ে থাকে।

Facebook Comments Box
এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত। © ২০১৬ প্রথম চট্টগ্রাম। @ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ে নিবন্ধনের জন্য আবেদিত
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park