1. admin@prothomctg.com : admin :
বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০২:০৩ অপরাহ্ন

ঘুমভাঙা ভোরে নগরে বিএনপির মিছিল-পিকেটিং

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : বুধবার, ২২ নভেম্বর, ২০২৩
  • ১১ বার পঠিত
  • সর্বাত্মক অবরোধের প্রথমদিন-
  • সরকার পতনে একদফা দাবিতে বিএনপিসহ সমমনা দল ও জোট এবং জামায়াতের ডাকে লাগাতার অবরোধের প্রথম দিনে চট্টগ্রামের সড়ক মহাসড়ক প্রায় ফাঁকা রয়েছে। নগরীতে সীমিত আকারে চলছে গণপরিবহন। চট্টগ্রাম থেকে দূরপাল্লার বাস চলাচল বন্ধ রয়েছে। চট্টগ্রাম বন্দর থেকে পণ্য ও কনটেইনার ডেলিভারি পরিবহন কমে গেছে। অবরোধের সমর্থনে মিছিল ও সমাবেশ এবং পিকেটিং করছে বিএনপি ও তাদের অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

    চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক ও সীতাকুণ্ড উপজেলা ছাত্রদলের আহবায়ক কাজ্বী সেলিম উদ্দীনের নেতৃত্বে ৪৮ ঘন্টার অবরোধের ১দিনে অবরোধের সমর্থনে ঢাকা -চট্টগ্রাম মহাসড়কের সোনাইছড়ির মদনহাট থেকে কাশেম জুট মিল পর্যন্ত পিকেটিং ও মিছিল করে সীতাকুণ্ড উপজেলা ছাত্রদল।

    অবরোধ কারিদের ব্যারিকেডের কারণে চট্রগ্রামমুখী যানবাহন ২০ মিনিট বণ্ধ থাকে। উক্ত মিছিলে উপস্থিত ছিলেন চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রদলের সহ-সাধারণ সম্পাদক জোবায়ের হোসেন, সীতাকুণ্ড উপজেলা ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহবায়ক শাহেদুল হক, সদস্য সামশেদ উদ্দিন, সীতাকুণ্ড পৌরসভা ছাত্রদলের যুগ্ম আহবায়ক ফরহাদ হোসেন রিফাত, বাড়বকুণ্ড ইউনিয়ন ছাত্রদলের সিনিয়র সহ সভাপতি আবদুল আল মামুন, বাড়বকুণ্ড ইউনিয়ন ছাত্রদলের সিনিয়র যুগ্ম সম্পাদক ইমরান নেওয়াজ প্রমুখ

    এদিকে ৪৮ ঘণ্টার সর্বাত্মক অবরোধের প্রথম দিনে‌ চট্টগ্রাম মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মুহাম্মদ শাহেদের নেতৃত্বে নগরীর মুরাদপুরে মহানগর যুবদলের মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

    Facebook Comments Box
    এই ক্যাটাগরির আরো সংবাদ

    ফেসবুকে আমরা

    © স্বত্ব সংরক্ষিত। © ২০১৬ প্রথম চট্টগ্রাম। @ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ে নিবন্ধনের জন্য আবেদিত
    প্রযুক্তি সহায়তায় Shakil IT Park