1. admin@prothomctg.com : admin :
বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০২:৩১ অপরাহ্ন

মাটিরাঙ্গায় ১০ লাখ টাকার ভারতীয় মোবাইল জব্দ, আটক ৩

নিজস্ব প্রতিনিধি, খাগড়াছড়ি
  • প্রকাশের সময় : বুধবার, ৮ নভেম্বর, ২০২৩
  • ৪৯ বার পঠিত

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় দশ লাখ টাকার বিভিন্ন মডেলের ভারতীয় মোবাইল ফোন জব্দ করেছে মাটিরাঙ্গা থানা পুলিশ। এ সময় মো. আব্দুর রহিম, মো. ইমাম হোসেন ও মো. বেলাল হোসেন নামে তিন চোরাকারবারিকে গ্রেপ্তার করা হয়।

গত সোমবার রাতে মাটিরাঙার শান্তি কাউন্টারের সামনে থেকে এসব মোবাইল ফোন উদ্ধার করা হয়। আটককৃতরা হলো বাঁশখালী উপজেলার পশ্চিম চাম্বল সন্ধি পাড়া এলাকার বাসিন্দা কবির আহাম্মদেরর ছেলে মো. আব্দুর রহিম (৩২), মাটিরাঙ্গা উপজেলার দক্ষিণ শান্তিপুর এলাকার বাসিন্দা আব্দুর রশীদের ছেলে মো. ইমাম হোসেন (২৭) ও মো. বেলাল হোসেন (২৯)।

মাটিরাঙ্গা থানার ওসি মো. জাকারিয়া জানান, চোরাকারবারীরা ভারতে ব্যবহৃত পুরাতন মোবাইল ভারতের সীমান্তবর্তী এলাকা দিয়ে সুকৌশলে চোরাইপথে নিয়ে এসে চট্টগ্রামে নিয়ে যাওয়ার জন্য শান্তি কাউন্টারের সামনে অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালায় পুলিশ। এ সময় চোরাকারবারীরা পালানোর চেষ্টা করলে তাদেরকে আটক করা হয়। এ সময় তাদের সাথে থাকা ব্যাগে তল্লাশি চালিয়ে বিভিন্ন ব্রান্ডের ৬০টি ভারতীয় এন্ড্রয়েট মোবাইল ফোন জব্দ করা হয়। ওসি জানান, জব্দকৃত ভারতীয় মোবাইল ফোনের আনুমানিক বাজার মূল্য ১০ লাখ ৪৮ হাজার টাকা।

খাগড়াছড়ির পুলিশ সুপার মুক্তা ধর বলেন, যেকোন মূল্যে চোরাকারবারীদের লাগাম টেনে ধরা হবে। চোরাচালান রোধে খাগড়াছড়ি জেলা পুলিশের চলমান কার্যক্রম অব্যাহত থাকবে।

Facebook Comments Box
এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত। © ২০১৬ প্রথম চট্টগ্রাম। @ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ে নিবন্ধনের জন্য আবেদিত
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park