1. admin@prothomctg.com : admin :
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০১:৩৫ অপরাহ্ন

প্লাস্টিক সার্জারি করতে গিয়ে হলিউড অভিনেত্রীর মৃত্যু

প্রথম চট্টগ্রাম ডেস্ক :
  • প্রকাশের সময় : শনিবার, ৭ অক্টোবর, ২০২৩
  • ১২ বার পঠিত

নিজেকে সুন্দর দেখাতে অনেক বলিউড ও হলিউড তারকা প্লাস্টিক সার্জারির আশ্রয় নেন। সুন্দরের পরিবর্তে অনেক সময় হয় হিতে বিপরীত। যেমনটা ঘটেছে হলিউড অভিনেত্রী জ্যাকুলিন ক্যারিরির সঙ্গে। কসমেটিক সার্জারি করাতে গিয়ে মারা গেলেন ৪৮ বছর বয়সি আর্জেন্টিনার সাবেক বিউটিকুইন ও হলিউড অভিনেত্রী জ্যাকুলিন ক্যারিরি। শুক্রবার (৬ অক্টোবর) গালফ নিউজ এক প্রতিবেদনে এ তথ্য জানায়।

প্রতিবেদনে বলা হয়েছে, শরীরে রক্ত জমাট বেঁধে যাওয়ার কারণে মৃত্যু হয়েছে তার। আর্জেন্টিনার মিডিয়া রিপোর্ট অনুসারে, তার চিকিৎসার সময় বেশ কিছু জটিলতা দেখা দিয়েছিল। যা শেষ পর্যন্ত রক্ত জমাট বাঁধার দিকে নিয়ে যায়, ফলে তার মর্মান্তিক মৃত্যু হয়। অভিনেত্রী যখন শেষ নিঃশ্বাস ত্যাগ করেন, তখন তার সন্তান ক্লো এবং জুলিয়ান তার সঙ্গে ছিলেন।

ক্যালিফোর্নিয়ায় ল্যাটিন আমেরিকান সিনেমার এক বড় নাম তিনি। জ্যাকলিনের মৃত্যুতে হলিউডে নেমে এসেছে শোকের ছায়া। অভিনেত্রীর মৃত্যুতে শোকাহত ফিল্ম ইন্ডাস্ট্রি।

নিজের জেলার সৌন্দর্য প্রতিযোগীতার খেতাব জয়ী ছিলেন জ্যাকলিন ক্যারিরি। ১৯৯৬ সালে আর্জেন্টিনায় সান রাফায়েল এন ভেন্ডিমিয়া আঙ্গুর ফসলের উত্সবের সৌন্দর্য প্রতিযোগিতায় রানার-আপ হয়েছিলেন তিনি। সান রাফায়েল পেজেন্ট কুইন্সের মুকুটধারী হিসেবে দীর্ঘদিন পরিচিত জ্যাকলিন ক্যারিরি। তরুণী বয়সে তিনি সান রাফায়েল এন ভেন্ডিমিয়া উৎসবের ভাইস কুইনও ছিলেন।

Facebook Comments Box
এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত। © ২০১৬ প্রথম চট্টগ্রাম। @ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ে নিবন্ধনের জন্য আবেদিত
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park