1. admin@prothomctg.com : admin :
বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:৪৭ অপরাহ্ন

ঘুস নিতে গিয়ে দুদক কর্মকর্তা গ্রেফতার

প্রথম চট্টগ্রাম ডেস্ক :
  • প্রকাশের সময় : রবিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৬ বার পঠিত

চট্টগ্রামে ব্যবসায়ীর কাছ থেকে ২০ লাখ টাকা ঘুস নিতে গিয়ে পুলিশের হাতে ধরা পড়েছেন দুর্নীতি দমন কমিশনের (দুদক) এক কর্মকর্তা। শনিবার রাত সাড়ে ১০টার দিকে পাঁচলাইশ থানা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন সিএমপির (ডিসি) উত্তর মোখলেছুর রহমান।

গ্রেফতার দুদক কর্মকর্তার নাম কামরুল হুদা। তিনি সহকারী উপপরিদর্শক হিসেবে কুমিল্লায় কর্মরত রয়েছেন। তার বাড়ি কক্সবাজারের কুতুবদিয়া উপজেলায় বলে জানা গেছে।

পুলিশ ও সংশ্লিষ্ট সূত্র জানায়, দুদক কর্মকর্তা কামরুল হুদা চট্টগ্রামের সোনা ব্যবসায়ী পরিমল ধরকে বলেন- আপনার বিরুদ্ধে দুদকে অভিযোগ এসেছে। এটি নিষ্পত্তি করতে হলে ২০ লাখ টাকা লাগবে। শনিবার রাতে কামরুল হুদার সঙ্গে দেখা করতে নগরীর একটি রেস্টুরেন্টে যান পরিমল ধর। তিনি আগেই পুলিশকে বিষয়টি জানিয়ে রেখেছিলেন। পরিমল দেখা করতে যাওয়ার পরে পুলিশ কামরুলকে হাতেনাতে আটক করে।

কামরুল হুদাকে আটকের খবর পেয়ে সেখানে উপস্থিত হন দুর্নীতি দমন কমিশন চট্টগ্রাম কার্যালয়ের কর্মকর্তারা। পাঁচলাইশ থানায় সিএমপির ঊর্ধ্বতন পুলিশ ও দুদক কর্মকর্তাদের মধ্যে বৈঠক হয়। বৈঠকে আটক কামরুল হুদার বিরুদ্ধে মামলার সিদ্ধান্ত হয়।

এর আগে ২০১৩ সালে অভিযুক্ত কামরুল এক কনস্টেবলকে সঙ্গে নিয়ে চাঁদাবাজি করতে গিয়ে গণপিটুনির শিকার হয়েছিলেন। যদিও ওই সময় দুদকের ঊর্ধ্বতন কর্মকর্তাদের হস্তক্ষেপে তার বিরুদ্ধে কোনো মামলা হয়নি।

সিএমপির (ডিসি) উত্তর মোখলেছুর রহমান বলেন, দুদকের একজন এএসআইকে আটক করা হয়েছে। পরিমল ধর নামের এক গহনা ব্যবসায়ী অভিযোগ করার পর পুলিশ কামরুল হুদাকে আটক করা হয়। এ ঘটনায় ওই গহনা ব্যবসায়ী বাদী হয়ে মামলা দায়ের করেছেন।

Facebook Comments Box
এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত। © ২০১৬ প্রথম চট্টগ্রাম। @ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ে নিবন্ধনের জন্য আবেদিত
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park