1. admin@prothomctg.com : admin :
বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০২:৩২ অপরাহ্ন

পার্বত্যাঞ্চলের খেলোয়ার ছাড়া জাতীয় পর্যায়ে দল গঠন অসম্ভব: ক্রীড়া প্রতিমন্ত্রী

নিজস্ব প্রতিনিধি, রাঙামাটি
  • প্রকাশের সময় : শুক্রবার, ১৫ সেপ্টেম্বর, ২০২৩
  • ১০ বার পঠিত

দেশের ক্রীড়াঙ্গনকে সম্মৃদ্ধ করতে পার্বত্যাঞ্চলের সন্তানরা অত্যন্ত দাপটের সাথে তাদের অবস্থান সুদৃঢ় করছে বলে মন্তব্য করেছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল, এমপি।

তিনি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঐকান্তিক ইচ্ছানুসারেই দূর্গম পাহাড়ের ক্রীড়াঙ্গনের মেধাবী সন্তানদের খুঁজে বের করে আনতে সমতলের ন্যায় পার্বত্য চট্টগ্রামেও ঘরের কাছে খেলার মাঠ নির্মাণের উদ্যোগ নেওয়া হয়েছে। খেলাধুলার ক্ষেত্রে পার্বত্যাঞ্চল তথা রাঙামাটি-খাগড়াছড়ি-বান্দরবানের খেলোয়ার ছাড়া জাতীয় পর্যায়ে দল গঠন করা একেবারে অসম্ভব।

১৫ সেপ্টেম্বর শুক্রবার সকালে রাঙামাটিতে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের আয়োজনে ক্ষুদ্র নৃগোষ্ঠি ইনস্টিটিউটের মিলনায়তনে অনুষ্ঠিত নানিয়ারচর, জুরাছড়ি এবং বিলাইছড়ি উপজেলার শেখ রাসেল মিনি স্টেডিয়ামের ভিত্তি প্রস্তুর উদ্বোধনী অনুষ্ঠানে প্রতিমন্ত্রী এসব কথা বলেন।

তিনি বলেন, সরকার প্রথম পর্যায়ে রাঙমাটি সদর, লংগদু এবং কাপ্তাই উপজেলায় শেখ রাসেল মিনি স্টেডিয়াম গড়ে দিয়েছে। বাঘাইছড়ি উপজেলাসহ অন্যান্য উপজেলায়ও শেখ রাসেল মিনি স্টেডিয়াম করে দেওয়া হবে।

অনুষ্ঠানে রাঙামাটি জেলা প্রশাসক মোহাম্মদ মোশারফ হোসেন খানের সভাপতিত্বে খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার এমপি, রাঙামাটি জেলা পরিষদের চেয়ারম্যান অংসুই প্রু চৌধুরী, রাঙামাটির অতিরিক্ত পুলিশ সুপার মারুফ আহাম্মেদ বিশেষ অতিথির বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, শেখ রাসেল মিনি স্টেডিয়ামের প্রকল্প পরিচালক মাহবুব মোর্শেদ খান।

এর আগে ক্রীড়া প্রতিমন্ত্রী একযোগে নানিয়ারচর, জুরাছড়ি এবং বিলাইছড়ি উপজেলার শেখ রাসেল মিনি স্টেডিয়ামের ভিত্তি প্রস্তুর উদ্বোধন করেন।

Facebook Comments Box
এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত। © ২০১৬ প্রথম চট্টগ্রাম। @ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ে নিবন্ধনের জন্য আবেদিত
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park