1. admin@prothomctg.com : admin :
বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:০৮ অপরাহ্ন

এই র্দুদিনে শেখ হাসিনাই আপনাদের সঙ্গে আছেন -পার্বত্য মন্ত্রী

নিজস্ব প্রতিনিধি, বান্দরবান
  • প্রকাশের সময় : সোমবার, ১৪ আগস্ট, ২০২৩
  • ১৪৬ বার পঠিত

সৃষ্টি কর্তার ওপর কারো হাত নাই। প্রাকৃতিক দূর্যোগ হবেই, মাঝে-মধ্যে হয়। আমাদের যেমন ক্ষতি হয়েছে জায়গা-জমি ঘর বাড়ি ফসল। তেমনি আল্লাহর এই জমিনে বন্যাকে ব্যবহার করেই দেখবেন আগামীতে অধিক পরিমানে ফলন-ফসল আমাদের হয়েছে। সুতরাং সৃষ্টি কর্তা যা করেন ভালোর জন্য করেন, মঙ্গলের জন্য করেন। আমাদের সেটা মানতে হবে।

লামায় স্মরণকালের ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে খাদ্যশস্য ও নগদ অর্থ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে পার্বত্য চট্টগ্রাম বিষয় মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি এসব কথা বলেন।

সোমবার দুপুরে লামা উপজেলা পরিষদ ভবনের সামনে আনুষ্ঠানিক ভাবে এই ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

অনুষ্ঠানে মন্ত্রী আরও বলেন, আজকে এখানে আমরা যতটুকু সাহায্য সহযোগিতা করলাম, যত পরিমাণ ক্ষতি হয়েছে, তার কিঞ্চিত পরিমাণ সমস্যা সমাধাণ হবে না। তার পরও আমরা বলছি, এই দুঃসময়ে আমরা আপনাদের পাশে আছি। দুঃসময়ে একজন বন্ধু-ভাই হিসেবে আছি। এই র্দুদিনে শেখ হাসিনাই আপনাদের সঙ্গে আছেন।

লামা পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জহিরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী অফিসার মো. মোস্তফা জাবেদ কায়সার, পরিষদ চেয়ারম্যান মোস্তফা জামাল, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও গজালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বাথোয়াইচিং মারমা, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক প্রদীপ কান্তি দাশসহ আরও অনেকে।

বান্দরবান জেলা প্রশাসনের উদ্যোগে ও জেলা পরিষদের সহযোগিতায় অনুষ্ঠানে ২হাজার ৯০০ পরিবারকে ১০ কেজি করে চাল ও ২০০ পরিবারকে নগদ ৫ হাজার টাকা করে প্রদান করা হয়।

Facebook Comments Box
এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত। © ২০১৬ প্রথম চট্টগ্রাম। @ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ে নিবন্ধনের জন্য আবেদিত
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park