1. admin@prothomctg.com : admin :
বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:২৫ অপরাহ্ন

সাংবাদিককে থানায় পুলিশের সামনেই জবাই করে হত্যার হুমকি

প্রতিনিধি, মিরসরাই
  • প্রকাশের সময় : শনিবার, ১২ আগস্ট, ২০২৩
  • ৬০৪ বার পঠিত

মিরসরাইয়ে দৈনিক ভোরের দর্পন পত্রিকার সাংবা‌দিক আশরা‌ফের উপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘ‌টে‌ছে। হামলার পর দৌড়ে থানায় আশ্রয় নি‌লে থানার ভেত‌রেও তাকে জবাই করে হত্যার হুমকি দেয় সন্ত্রাসীরা । এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দেওয়ার পর ও সন্ত্রাসীদের গ্রেফতার না করায় নিরাপত্তাহীনতার ভুগছেন আশরাফ উদ্দিন।

জানাগেছে, শুক্রবার ১১ আগষ্ট বিকাল সা‌ড়ে ৫ টা থে‌কে রাত ৮ টার মধ্যে এই হামলার ঘটনা ঘ‌টে। শনিবার (১২ আগস্ট) মিরসরাই থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।

সাংবা‌দিক আশরা‌ফ জানান, শুক্রবার বিকা‌লে সাংবা‌দিক আশরাফ তার বাসা থে‌কে মিরসরাই বাজা‌রে যাওয়ার প‌থে চোরাই মোটরসাইকেল ও মাদক কারবারী চক্রের সদস্য মে‌হেরাজ‌ চৌধুরী অ‌নি ও আবেদ ইকবাল চৌধুরী অত‌র্কিত হামলা চালায়। হামলা থে‌কে আত্মরক্ষার জন্য দৌড়ে মিরসরাই থানায় আশ্রয় নিলে ডিউটি অ‌ফিসা‌র তাকে লিখিত অভিযোগ দিতে বলেন। এসময় থানার সামনে অবস্থান নেয়া ৫০ থে‌কে ৬০ জন সন্ত্রাসী তা‌কে পুনরায় ধাওয়া ক‌রে। এসময় তি‌নি আবার থানায় আশ্রয় নি‌লে ছাত্র নেতা প‌রিচ‌য়ে ক‌য়েকজন মি‌লে থানার ভেত‌রে প্র‌বেশ ক‌রে পুলিশের উপস্থিতিতে সাংবাদিক আশরাফের উপর পুনরায় হামলার চেষ্টা ক‌রে।

পরবর্তী‌তে রাত ৮ টায় এসআই মোর‌শেদ সাংবা‌দিক আশরাফ ও চোর চ‌ক্রের সদস‌্যদের কা‌ছে ঘটনার বিবরণ জান‌তে চাইলে এসআই মোর‌শেদ সহ উপ‌স্থিত পুলিশ অ‌ফিসার ও পুলিশ সদস‌্যদের সাম‌নে আশরাফ‌কে জবাই ক‌রে হত‌্যার হু‌ম‌কি দেয় আবেদ ইকবাল চৌধুরী (ভিডিও সংরক্ষিত আছে )।

সাংবা‌দিক আশরাফ জানান, হামলাকারীরা রাস্তায় হামলা করার পর থানায় গিয়ে পু‌লি‌শের সাম‌নে দুইবার হামলার চেষ্টা ক‌রে এবং পু‌লি‌শের সাম‌নে জবাই ক‌রে হত‌্যার হু‌ম‌কি দেয়ার পরও পুলিশ তা‌দেরকে আট‌কের ব‌্যাবস্থা না ক‌রে নি‌র্বিগ্নে থানা ত‌্যা‌গের সু‌যোগ ক‌রে দি‌য়ে‌ছে। তাই উপযুক্ত বিচার পাওয়ার শঙ্কায় আছি এবং নিজের ও পরিবার নিয়ে নিরাপত্তাহীনতায় রয়েছি।

মিরসরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) ক‌বির হো‌সেন জানান, সন্ধায় সাংবাদিক আশরা‌ফে থানায় আসেন। সাংবা‌দিক আশরা‌ফ লিখিত এক‌টি অ‌ভি‌যোগ দিয়েছেন। আমরা তদন্ত করে ব্যবস্থা নিবো।

Facebook Comments Box
এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত। © ২০১৬ প্রথম চট্টগ্রাম। @ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ে নিবন্ধনের জন্য আবেদিত
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park