1. admin@prothomctg.com : admin :
বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:৫০ অপরাহ্ন

বিচ্ছেদ গুঞ্জনের মাঝেই একসঙ্গে রণবীর-দীপিকা, নিন্দুকদের মুখে কুলুপ

প্রথম চট্টগ্রাম ডেস্ক :
  • প্রকাশের সময় : সোমবার, ১০ জুলাই, ২০২৩
  • ৩৬ বার পঠিত

অনেকদিন থেকেই বলিউডের তারকা দম্পতি দীপিকা পাড়ুকোন আর রণবীর সিং এর সংসার ভাঙার গুঞ্জণ চলছে সিনেমা পাড়ায়। শোনা যাচ্ছে বিয়ের বয়স পাঁচ বছর না পেরোতেই এই পাওয়ার কাপলের মধ্যে বনিবনা হচ্ছে না। তারা নাকি আলাদা হওয়ার সিদ্ধান্তও নিয়ে ফেলেছেন। এদিকে কদিন আগে রণবীরের জন্মদিনে সোশ্যাল মিডিয়ায় ফলাও করে শুভেচ্ছাও জানাননি দীপিকা। তখন বিচ্ছেদের জল্পনা বিষয়টি যেন আগুনে ঘি ঢাকার মতো কাজ করেছে। তবে এবার সমস্ত গুঞ্জনকে বৃদ্ধাঙ্গলি দেখিয়ে দিলেন রণবীর-দীপিকা।

ভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, জন্মদিনে স্ত্রীকে সঙ্গে নিয়েই যে নিভৃতে ছুটি কাটাচ্ছেন অভিনেতা, তার হাতে গরম প্রমাণও দিলেন। ব্যস্ত শিডিউলের মাঝে আলিবাগে ‘মিনি ভ্যাকেশন’ মুডে রয়েছেন তারা। রণবীর সিংয়ের জন্মদিনে কেন কোনো বিশেষ শুভেচ্ছাবার্তা আসেনি দীপিকার পক্ষ থেকে? সেই প্রশ্ন তুলে যখন নেট দুনিয়ায় তোড়পাড় করেছেন নিন্দুকেরা, ঠিক সেই সময়েই তাদের মোক্ষম জবাব দিলেন রণবীর।

আলিবাগ থেকেই স্ত্রীর সঙ্গে আদুরে ছবি শেয়ার করে নিন্দুকদের জবাব দিলেন অভিনেতা। জন্মদিনে যারা শুভেচ্ছা জানিয়েছেন, সেই ছবির ক্যাপশনে তাদের ধন্যবাদও জালালেন রণবীর। এদিকে বহুদিন পর জুটিকে পাশাপাশি দেখে নিন্দুকদের মুখে কুলুপ। একটা ছবি দিয়ে সকলের মুখ বন্ধ করে দিলেন রণবীর সিং। প্রমাণ করে দিলেন তাদের মধ্যে সম্পর্কের মাধুর্যতা প্রথমে যেমন ছিল আজও ঠিক ততটাই রয়েছে।

বর্তমানে রণবীর সিং ব্যস্ত ‘রকি অর রানী কি প্রেম কাহিনি’র প্রচারে। ‘গালি বয়’ সিনেমার পর আবারও আলিয়া ভাটের সঙ্গে জুটি বাঁধছেন তিনি। ইতোমধ্যেই সর্বত্র ভাইরাল হয়েছে সিনেমাটির ট্রেলার। এখন দেখার এই সিনেমা বক্স অফিসে কতটা লক্ষ্মী লাভ করতে পারে।

উল্লেখ্য, ২০১৮ সালে বিয়ে করেন রণবীর-দীপিকা। দাম্পত্যের ছয় বছরে একাধিকবার তাদের সংসারে ভাঙনের গুঞ্জন শোনা গেছে বিটাউনের। তবে নিন্দুকদের কথায় কান না দিয়ে প্রকাশ্যেই স্ত্রীয়ের প্রতি বারবার প্রেম নিবেদন করেছেন রণবীর।

Facebook Comments Box
এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত। © ২০১৬ প্রথম চট্টগ্রাম। @ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ে নিবন্ধনের জন্য আবেদিত
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park