1. admin@prothomctg.com : admin :
বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ১০:১৬ অপরাহ্ন

লামা পৌর আওয়ামী লীগ: রফিক সভাপতি ও বাসু সাধারণ সম্পাদক মনোনীত

প্রথম চট্টগ্রাম ডেস্ক :
  • প্রকাশের সময় : শনিবার, ৮ জুলাই, ২০২৩
  • ৪৮ বার পঠিত

পার্বত্য বান্দরবানের লামা পৌর আওয়ামী লীগের সভাপতি পদে মো. রফিক ও বাসু পালিতকে সাধারণ সম্পাদক মনোনীত করা হয়েছেন। একইভাবে মো. শাহজাহান, উজ্জল বড়ুয়া, এম. বশিরুল আলম ও রফিক সরকারকে সহসভাপতি এবং গোলাম আজম সৌরভকে যুগ্ন সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়। এছাড়া মো. তৈয়ব আলী ও মংচিংপ্রু মারমাকে সংগঠনটির সাংগঠনিক সম্পাদক ঘোষণা করা হয়। শনিবার সকাল সাড়ে দশটায় লামা টাউনহলে সংগঠনের ত্রি-বার্ষিক সম্মেলনের প্রধান অতিথি পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি এই কমিটি ঘোষণা করেন।

লামা পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতিত্ব করেন, লামা পৌর আওয়ামী লীগের সভাপতি মো. রফিক।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, বান্দরবান জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কাজল কান্তি দাশ, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক লক্ষীপদ দাশ, লামা উপজেলা চেয়ারম্যান মোস্তফা জামাল, লামা পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জহিরুল ইসলাম, বান্দরবান পার্বত্য জেলা পরিষদ সদস্য ক্যসাপ্রু মার্মা, ফাতেমা পারুল, বীর মুক্তিযোদ্ধা শেখ মাহাবুবুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বাথোয়াইচিং মার্মা সহ প্রমূখ।

এরআগে মন্ত্রী পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের অর্থায়নে লামা পৌর এলাকায় ৮টি উন্নয়ন কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

এরমধ্যে লামা রাজবাড়ি জামে মসজিদ, লামা কলিঙ্গাবিল মাষ্টার খলিফা বাড়ি হতে লামামুখ পর্যন্ত আরসিসি সেচ ড্রেন, লামা ছাগলখাইয়া জামে মসজিদের টাইলস ও মাদ্রাসা, বড়নুনারবিল কেন্দ্রীয় করবস্থানের ভূমি উন্নয়নসহ বাউন্ডারী ওয়াল, লামা চেয়ারম্যান পাড়া কেন্দ্রীয় মসজিদ সম্প্রসারণ ও লামা আলিয়া এতিমখানা ভবন উদ্বোধন করেন।

একইভাবে মন্ত্রী লামা মাষ্টারপাড়া পোপারুং বৌদ্ধ বিহারের সীমানা প্রাচীর ও রিটেইনিং ওয়াল ও লামা চেয়ারম্যান পাড়া কাটা পাহাড় মসজিদের মাঠ ঢালাইসহ টাইলসকরণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

Facebook Comments Box
এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত। © ২০১৬ প্রথম চট্টগ্রাম। @ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ে নিবন্ধনের জন্য আবেদিত
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park