1. admin@prothomctg.com : admin :
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ১২:২৪ অপরাহ্ন

কিশোরীকে ধর্ষণের অভিযোগে বান্দরবানে রোহিঙ্গা গ্রেফতার

নিজস্ব প্রতিনিধি, বান্দরবান
  • প্রকাশের সময় : সোমবার, ২৬ জুন, ২০২৩
  • ১৪ বার পঠিত

বান্দরবান চৌদ্দ বছরের এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে এক রোহিঙ্গাকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতার ব্যক্তির নাম মোহাম্মদ শফি।রোববার রাতে তাকে গ্রামবাসীদের সহযোগীতায় গ্রেফতার করে পুলিশ।

আইনশৃংখলা বাহিনী ও স্থানীয়রা জানায়, বান্দরবান সদর উপজেলার সুয়ালক ইউনিয়নে কাইচতলী এলাকায় মা বাহিরে কাজ করতে গেলে ঘরে একা পেয়ে এক কিশোরীকে ধর্ষণ করতেন এক রোহিঙ্গা। কিশোরীর বয়স চৌদ্দ বছর। মেয়েটির বাবা নেই। রোববাররাতে কিশোরীকে একা পেয়ে রোহিঙ্গা শ্রমিক মোহাম্মদ শফি সেখানে গেলে বাড়ি ঘেরাও করে গ্রামবাসীরা তাঁকে আটক করে। আটকের পর খবর পেয়ে পুলিশ গ্রামবাসীদের সহযোগিতায় তাকে গ্রেফতার করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সদর থানার উপ-পরিদর্শক (এসআই) কর্মকর্তা আমিনুর রহমান জানান, রোববাররাতে গ্রামবাসীরা শফিকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছে। মো. শফি কক্সবাজার জেলার উখিয়া রোহিঙ্গা আশ্রয় কেন্দ্র থেকে শ্রমিকের কাজ করার জন্য সুয়ালক ইউনিয়নে এসেছিলেন। উখিয়া রোহিঙ্গা আশ্রয়কেন্দ্রে ধর্ষক শফির স্ত্রী ও তিন সন্তান রয়েছে। পিতৃহীন দরিদ্র কিশোরীকে বিভিন্ন সময়ে ধর্ষণ করতেন শফি। পরে কিশোরী অন্তঃসত্ত্বা হয়ে পড়লে গ্রামবাসীরা জানার পর কৌশলে রোহিঙ্গাকে ধরে ফেলে।

Facebook Comments Box
এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত। © ২০১৬ প্রথম চট্টগ্রাম। @ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ে নিবন্ধনের জন্য আবেদিত
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park