1. admin@prothomctg.com : admin :
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ১০:৫৯ পূর্বাহ্ন

কাপ্তাই হ্রদে ডুবে কলেজ শিক্ষার্থীর মৃত্যু

আলমগীর মানিক, রাঙামাটি
  • প্রকাশের সময় : শুক্রবার, ২৩ জুন, ২০২৩
  • ১৪ বার পঠিত

রাঙামাটিতে কাপ্তাই হ্রদে বন্ধুদের সাথে নিয়ে গোসল করতে নেমে তন্ময় বড়ুয়া (২২) নামের এক কলেজ শিক্ষার্থীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। শুক্রবার সন্ধ্যায় তন্ময়ের নিথর দেহ উদ্ধার করে রাঙামাটি জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। নিহত তন্ময় রাঙামাটি শহরের রিজার্ভ বাজারের ১নং পাথরঘাটা এলাকার নেপাল বড়–য়ার সন্তান এবং রাঙামাটি সরকারী কলেজের শিক্ষার্থী বলে জানাগেছে।

জানা গেছে, শুক্রবার বিকেলে ইঞ্জিন চালিত বোট নিয়ে তন্ময় ও তার বন্ধুরা রাঙামাটি শহরের রিজার্ভ বাজারের কাপ্তাই হ্রদের ওপারে বালুচর নামক একটি দ্বীপে যায়। এসময় গোসল করতে নেমে তন্ময় কাপ্তাই হ্রদের পানির নীচে তলিয়ে যায়।
পরে তাকে অনেক খোঁজাখুজি করে সন্ধান পাওয়া না গেলে ফায়ার সার্ভিসকে খবর দিলে ফায়ার সার্ভিসের ডুবুরিরা এক ঘণ্টা চেষ্ঠা চালিয়ে পানির তলদেশ থেকে তন্ময়কে মুমুর্ষ অবস্থায় উদ্ধার করে রাঙামাটি জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

রাঙামাটি কোতোয়ালি থানার ওসি আরিফুল আমিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, তন্ময় বড়ুয়া নামে এক যুবক বন্ধুবান্ধবদের সঙ্গে কাপ্তাই হ্রদে গোসল করতে নেমে হ্রদের পানিতে ডুবে মারা গেছেন। লাশ ময়না তদন্তের পর পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

Facebook Comments Box
এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত। © ২০১৬ প্রথম চট্টগ্রাম। @ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ে নিবন্ধনের জন্য আবেদিত
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park