1. admin@prothomctg.com : admin :
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ১২:৩২ অপরাহ্ন

আবারও তোপের মুখে জ্যাকুলিন!

প্রথম চট্টগ্রাম ডেস্ক :
  • প্রকাশের সময় : রবিবার, ১৮ জুন, ২০২৩
  • ১৪ বার পঠিত

সংকট আর সমালোচনা যেন পিছুই ছাড়ছে না বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজের। সুকেশের অর্থ তছরুপের মামলায় নাম জাড়ানোর পর থেকেই যা দিনদিন বেড়েই চলছে। দেশ ছাড়াও ওপরও ছিল নিষেধাজ্ঞা। এছাড়া তার শেষ মুক্তি পাওয়া ‘রাম সেতু’ ও ‘সার্কাস’ সিনেমা দুটিও বক্স অফিসে প্রভাব ফেলতে পারেনি। সব মিলিয়ে অনেকটাই হতাশায় দিন কাটছে এই অভিনেত্রীর।

তবে কিছুদিন আগে কাজের প্রয়োজনে দেশ ছাড়ার অনুমতি পেয়েছে তিনি। পাশাপাশি কাজ করছেন ‘ক্রাক’, ‘ফতেহ’সহ একাধিক সিনেমায়। বলা চলে, ঘুরে দাঁড়ানোর চেষ্টা করছেন তিনি। তবে এরইমাঝে আবারও নেতিবাচক আলোচনায় শিরোনামের এলেন জ্যাকুলিন।

নিজের নামের সঙ্গে একটি অতিরিক্ত বর্ণ যোগ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে তোপের মুখে পড়েছেন এ অভিনেত্রী। তিনি তার নামের সাথে একটি অতিরিক্ত ‘ই’ যোগ করেছেন। ফলে তিনি এখন জ্যাকুলিন ফার্নান্দেজ থেকে জ্যাকুলিয়েন ফার্নান্দেজ হয়েছে। আর এতেই নেটদুনিয়ায় হাসির খোরাকে পরিণত হয়েছেন তিনি। নানা কুরুচিকর মন্তব্যও করছেন অনেকে।

একজন লিখেছেন, নাম নয়, নিজের চরিত্র বদলান।’ আরেকজন লিখেছেন, ‘আপনার আগের নাম উচ্চারণ কঠিন ছিল কী? যে কারণে নামের সঙ্গে নতুন চিঠি যুক্ত করেছেন। অন্যজন লিখেছেন, ‘নাম দিয়ে নয়, কাজ দিয়ে মানুষের মনে জায়গা তৈরি করুন।’—এমন অসংখ্য নেতিবাচক মন্তব্য ভরে গেছে জ্যাকুলিয়েনের ইনস্টাগ্রাম।

Facebook Comments Box
এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত। © ২০১৬ প্রথম চট্টগ্রাম। @ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ে নিবন্ধনের জন্য আবেদিত
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park