1. admin@prothomctg.com : admin :
বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০২:৪৬ অপরাহ্ন

৮ কোটি টাকার সাড়ে ৯ কেজি স্বর্ণ উদ্ধার: নারীসহ আটক ৪

প্রথম চট্টগ্রাম ডেস্ক :
  • প্রকাশের সময় : শুক্রবার, ১৬ জুন, ২০২৩
  • ৭৬ বার পঠিত

কর্ণফুলীতে ৯ কেজি ৬২৩ গ্রাম স্বর্ণের বার ও পাতসহ চারজনকে আটক করেছে থানা পুলিশ। শুক্রবার বেলা ১১টার দিকে উপজেলার শিকলবাহা ইউনিয়নের মইজ্জারটেক এলাকায় একটি যাত্রীবাহী বাসে তল্লাশি চালিয়ে এসব স্বর্ণ জব্দ করা হয়। এ সময় নারীসহ চারজনকে আটক করে পুলিশ। জব্দকৃত এসব স্বর্ণের বাজার মূল্য ৮ কোটি টাকা বলে জানিয়েছেন কর্ণফুলী থানার ওসি।

আটকরা হলেন অলক ধর (২৩), নারায়ণ ধর (৩৮), তার স্ত্রী জুলি ধর (৩৫) ও গীতা ধর (৩৮)। তারা সবাই বাঁশখালী উপজেলার সাধনপুর ইউনিয়নের অনন্ত মহাজন বাড়ির বাসিন্দা। নারায়ণ ধর স্বর্ণকারের কাজ করেন বলে পুলিশের কাছে স্বীকার করেন। তবে তারা স্বর্ণগুলো কোথায় নিয়ে যাচ্ছেন, এগুলো তাদের কিনা–তা নিয়ে পুলিশ জিজ্ঞাসাবাদ করছে বলে জানান কর্ণফুলী থানার ওসি দুলাল মাহমুদ।

শিকলবাহা পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোবারক হোসেন বলেন, গোপন সূত্রে স্বর্ণ পাচারের খবর পেয়ে কঙবাজার থেকে ছেড়ে আসা মারছা পরিবহনের একটি বাস মইজ্জারটেক চেক পোস্ট অতিক্রমের সময় তল্লাশি করে পুলিশ। এ সময় বাসের চার যাত্রীর কোমর থেকে সোনার বার ও পাতগুলো জব্দ করা হয়। ঘটনার পর ঘটনাস্থল পরিদর্শন করেন অতিরিক্ত উপ পুলিশ কমিশনার শেখ শরিফ উজ জামান ও কর্ণফুলী জোনের সহকারী পুলিশ কমিশনার মো. আরিফ হোসেন।

কর্ণফুলী থানার ওসি দুলাল মাহমুদ বলেন, আটক চারজনকে জিজ্ঞাসাবাদ করে মামলা করা হবে।

Facebook Comments Box
এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত। © ২০১৬ প্রথম চট্টগ্রাম। @ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ে নিবন্ধনের জন্য আবেদিত
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park