1. admin@prothomctg.com : admin :
বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০২:৫৯ অপরাহ্ন

সমাবেশ শেষে ১০ দফা দাবি ঘোষণা জামায়াতের

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : শনিবার, ১০ জুন, ২০২৩
  • ১১ বার পঠিত

নেতাকর্মীদের মুক্তিসহ ১০ দফা দাবি ঘোষণা করেছে বাংলাদেশ জামায়াতে ইসলামী। শনিবার (১০ জুন) দুপুর ২টায় রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে এই ১০ দফা দাবি ঘোষণা করা হয়।

এর আগে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি, জামায়াত আমির শফিকুর রহমানসহ জাতীয় নেতা ও ওলামায়ে কেরামের মুক্তি এবং তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা প্রতিষ্ঠার দাবিতে শুরু হয় জামায়াতে ইসলামী ঢাকা মহানগর দক্ষিণের সমাবেশ।

ঢাকা মহানগর দক্ষিণ জামায়াতের আমির নূরুল ইসলাম বুলবুলের সভাপতিত্বে সমাবেশ সঞ্চালনা করেন দলের সেক্রেটারি জেনারেল শফিকুল ইসলাম মাসুদ। এতে প্রধান অতিথি ছিলেন দলটির কেন্দ্রীয় নায়েবে আমির ও সাবেক সংসদ সদস্য সৈয়দ আব্দুল্লাহ মো. তাহের।

সমাবেশে অতিথি ছিলেন জামায়াতের সহকারী সেক্রেটারি জেনারেল আবদুল হালিম, প্রচার সম্পাদক মতিউর রহমান আকন্দ, মোবারক হোসাইন, ঢাকা মহানগর উত্তরের ভারপ্রাপ্ত আমির আবু মূসা, সেক্রেটারি মুহাম্মদ রেজাউল করিম, মোহাম্মদ ফখরুদ্দিন মানিক, দক্ষিণের দেলাওয়ার হোসাইন, কামাল হোসাইন প্রমুখ।

জামায়াতের সমাবেশকে কেন্দ্র করে কোনো ধরনের অপ্রীতিকর ঘটনার সৃষ্টি যেন না হয়, সে জন্য সমাবেশস্থলে পর্যাপ্তসংখ্যক পুলিশ সদস্য মোতায়েন করা হয়। ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনের ভেতর ও বাইরে থানা পুলিশের পাশাপাশি রিজার্ভ পুলিশ সদস্য রাখা হয়।

সমাবেশস্থলের নিরাপত্তা নিয়ে রমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হোসেন বলেন, ‘জনগণের জানমাল রক্ষায় আমাদের পর্যাপ্তসংখ্যক পুলিশ সদস্য মোতায়েন করা হয়েছে।’

এক দশক পর পুলিশের অনুমতি নিয়ে কর্মসূচি পালন করছে জামায়াত। এর আগে ২০১৩ সালের ৯ ফেব্রুয়ারি পুলিশের অনুমতি নিয়ে মতিঝিলে বিক্ষোভ মিছিল করেছিল দলটি।

Facebook Comments Box
এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত। © ২০১৬ প্রথম চট্টগ্রাম। @ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ে নিবন্ধনের জন্য আবেদিত
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park