1. admin@prothomctg.com : admin :
বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:৩৪ অপরাহ্ন

রোহিঙ্গা ক্যাম্পে জায়গা দখল নিয়ে কোন্দল, যুবককে গুলি করে হত্যা

নিজস্ব প্রতিনিধি, কক্সবাজার
  • প্রকাশের সময় : শুক্রবার, ৯ জুন, ২০২৩
  • ৭ বার পঠিত

কক্সবাজারের উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে এবার বসত ঘর ও দোকানের জায়গা দখলকে কেন্দ্র করে এক যুবক গুলি করে হত্যা করেছে সন্ত্রাসীরা।

বৃহস্পতিবার (৮ জুন) রাত ৮দিকে পালংখালী ইউনিয়নের বালুখালী ৮ নম্বর ক্যাম্পের ডাব্লিউ ব্লকের এর সাব ব্লক এ/৪১ এলাকায় এ হত্যাকাণ্ড ঘটে বলে নিশ্চিত করেছেন উখিয়া থানার অফিসার ইনচার্জ শেখ মোহাম্মদ আলী।

নিহত রোহিঙ্গা মনছুর আলম (৩০) ওই ব্লকের মৃত নাজীর হোসেনের ছেলে।

প্রত্যক্ষদর্শীর বরাতে উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী জানান, ক্যাম্প-৮ ডাব্লিউ’র এ/৪১ ব্লকে ৭/৮ জন সশস্ত্র রোহিঙ্গা সন্ত্রাসীরা বসত ঘর ও দোকানের জায়গা দখলকে কেন্দ্র করে মনছুরকে গুলি করে সটকে পড়ে। পরবর্তীকালে এপিবিএন ও পুলিশের একটি টিম ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ মনসুরের লাশ উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নেয়। সেখানেই চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ওসি আরও বলেন, প্রাথমিক তদন্তে বসতঘর ও দোকানের বিরোধীয় জায়গাকে কেন্দ্র করে এই হত্যাকাণ্ড ঘটে বলে জানা যায়।

ময়নাতদন্তের জন্য মরদেহ কক্সবাজার হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। বর্তমানে আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক। সন্ত্রাসীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

উল্লেখ্য, রোহিঙ্গা ক্যাম্পের কোন না কোন এলাকায় গোলাগুলির ঘটনা নিত্য ঘটনায় পরিণত হয়ে। গত চারদিন আগেও রোহিঙ্গা সন্ত্রাসীরা এক মাদ্রাসা ছাত্রকে গুলি করে হত্যা করেছে। এরপরই আজকে আবার গুলির ঘটনা ঘটলো।

Facebook Comments Box
এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত। © ২০১৬ প্রথম চট্টগ্রাম। @ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ে নিবন্ধনের জন্য আবেদিত
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park