1. admin@prothomctg.com : admin :
বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ১০:০০ অপরাহ্ন

কক্সবাজারে শিশু গৃহকর্মী হত্যা মামলার প্রধান আসামি গ্রেপ্তার

নিজস্ব প্রতিনিধি, কক্সবাজার
  • প্রকাশের সময় : রবিবার, ২৮ মে, ২০২৩
  • ৮ বার পঠিত

কক্সবাজারের চকরিয়ায় শিশু গৃহকর্মী হত্যা মামলার প্রধান আসামি সুমা আক্তারকে (৩২) গ্রেপ্তার করেছে র‍্যাব। র‍্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক অতিরিক্ত পুলিশ সুপার মো. শামসুল আলম খান বিষয়টি নিশ্চিত করেছেন।

শুক্রবার (২৬ মে) রাত সাড়ে ৩টার দিকে সদর উপজেলার মুহুরীপাড়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার সুমা আক্তার চকরিয়ার কাকারা ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের হাজিয়ানপাড়া এলাকার কামাল হারুনের স্ত্রী।

জানা যায়, গত ১০ মে মিফতাহ মণি নামে ওই গৃহকর্মীকে চকরিয়ার কাকারার হাজিয়ান পাড়ার হারুন মিয়ার বাড়িতে হত্যা করে লাশ রাখা হয় ফ্রিজে। পরে কিশোরীর পরিবারকে জানানো হয় ডায়রিয়ার কারণে ওই গৃহকর্মীর মৃত্যু হয়েছে। বিষয়টি জানাজানি হলে মহেশখালীতে তার লাশ এনে অ্যাম্বুলেন্সে রেখে গৃহকর্তা হারুন ও তার স্ত্রী সোমা পালিয়ে যায়। পরে খবর পেয়ে পুলিশ এসে লাশ উদ্ধার করে। এ ঘটনায় কামাল, হারুন ও তার স্ত্রী সোমা আক্তারকে আসামি করে চকরিয়া থানায় হত্যা মামলা করেন নিহতের বাবা ছৈয়দ নূর।

অতিরিক্ত পুলিশ সুপার মো. শামসুল আলম খান বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, শারীরিক নির্যাতন করে এই শিশু গৃহকর্মীকে হত্যা করে ফ্রিজে রেখে দিয়েছিলেন হারুন ও সোমা। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে শুক্রবার রাতে ঝিলংজার মুহুরীপাড়ায় অভিযান চালিয়ে প্রধান আসামি সুমা আক্তারকে গ্রেপ্তার করা হয়। পরে তাকে চকরিয়া থানায় সোপর্দ করা হয়েছে।

Facebook Comments Box
এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত। © ২০১৬ প্রথম চট্টগ্রাম। @ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ে নিবন্ধনের জন্য আবেদিত
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park