1. admin@prothomctg.com : admin :
বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:৪২ অপরাহ্ন

পোশাক নিয়ে বিস্ফোরক প্রিয়াঙ্কা

প্রথম চট্টগ্রাম ডেস্ক :
  • প্রকাশের সময় : বুধবার, ২৪ মে, ২০২৩
  • ৬৪ বার পঠিত

বলিউড নিয়ে কিছুদিন পরপরই বোম ফাটিয়ে তুমুল ঝড় তুলেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। কিছুদিন আগেই বলিউডের অন্দরের রাজনীতি নিয়ে বিস্ফোরক মন্তব্য করেছিলেন তিনি। সম্প্রতি এক পরিচালক নাকি তার অন্তর্বাস দেখতে চেয়েছিলেন এমনি এক তথ্য প্রকাশ করেছেন পিগি চিপস।

টাইমস অফ ইন্ডিয়ার প্রতিবেদন অনুযায়ী একটি সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা চোপড়া বলেছেন, বলিউডের এক পরিচালক একটি দৃশ্য শ্যুটের আগে তার অন্তর্বাস দেখতে চেয়েছিলেন।

জানা যায়, এক ম্যাগাজিনের সাক্ষাৎকারে অভিনেত্রী বলেছেন, ২০০২-০৩ সালে একটি সিনেমায় একটি চরিত্রের জন্য তাকে কাস্ট করা হয় যেখানে তিনি একজন আন্ডারকভার এজেন্ট। তিনি বলেন, সেই সময় তিনি ইন্ডাসট্রিতে নতুন ছিলেন এবং এমন একজন পরিচালকের সঙ্গে কাজ করছিলেন যার সঙ্গে তার আগে কখনও দেখা হয়নি।

অভিনেত্রী সেই সিনেমার একটি নির্দিষ্ট দৃশ্য সর্ম্পকে বলতে গিয়ে বলেন, যখন তিনি আন্ডারকভার এজেন্টের ভূমিকায় অভিনয় করছিলেন, চিত্রনাট্য অনুযায়ী সেই দৃশ্যে এক ব্যক্তিকে সিডিউস করার কথা ছিল প্রিয়াঙ্কা অভিনীত চরিত্রটির। সেই দৃশ্যের জন্য তাকে পোশাক খুলতে হত ও চিত্রনাট্য অনুযায়ী একের পর এক পোশাক খোলার সিক্যোয়েন্স ছিল। তাই একাধিক পোশাক পরার পরিকল্পনা করেন প্রিয়াঙ্কা। কিন্তু শ্যুটের আগেই পরিচালক এসে তাকে বলেন যে তিনি প্রিয়াঙ্কার অন্তর্বাস দেখতে চান।

পরিচালক বলেছিলেন,‘ আমাকে তোমার অন্তর্বাস দেখতে হবে। নাহলে কেনই বা কেউ সিনেমাটি দেখতে আসবে?’

তিনি আরও বলেন, পরিচালক এই কথাগুলি তাকে সরাসরি না বলে তার স্টাইলিস্টকে বলেন। এতেই অপমানিত বোধ করেন নায়িকা। তার কাছে এটা অমানবিক একটা মুহূর্ত। প্রিয়াঙ্কা বলেন সেই সময় তার মনে হয় তাকে কীভাবে ব্যবহার করা হবে সেই আলোচনায় তিনিই যেন বহিরাগত।

প্রিয়াঙ্কার মনে হয় তার আর্ট গুরুত্বপূর্ণ নয়, সে কী যোগদান করছেন সেটাই গুরুত্বপূর্ণ। দুদিন শ্যুটিংয়ের পর অভিনেত্রী সিনেমাটি ছেড়ে বেরিয়ে আসেন এবং যা খরচ হয়েছে তা তিনি নিজের থেকেই প্রোডাকশনকে ফেরত দেন। পরিচালক সম্পর্কে কথা বলতে গিয়ে তিনি বলেন যে রোজ ঐ লোককে দেখা তার পক্ষে সম্ভব ছিল না।

সম্প্রতি প্রিয়াঙ্কাকে দেখা গেছে রুশো ভ্রাতৃদ্বয়ের সিরিজ ‘সিটাডেল’-এ। স্পাই থ্রিলারধর্মী সিরিজটিতে প্রিয়াঙ্কার বিপরীতে দেখা গেছে রিচার্ড ম্যাডেনকে।

Facebook Comments Box
এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত। © ২০১৬ প্রথম চট্টগ্রাম। @ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ে নিবন্ধনের জন্য আবেদিত
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park