1. admin@prothomctg.com : admin :
বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ১০:০৮ অপরাহ্ন

স্বর্ণটিলায় পুড়লো বসতঘর ও ফার্নিচার কারখানা

নিজস্ব প্রতিনিধি, রাঙামাটি
  • প্রকাশের সময় : সোমবার, ১৫ মে, ২০২৩
  • ৭ বার পঠিত

রাঙামাটি জেলার সদরের তবলছড়ি স্বর্ণটিলা হিন্দু পাড়া এলাকায় মধ্যরাতে অগ্নিকান্ডে একটি ফার্নিচারের কারখানা ও একটি বসত ঘর পুড়ে ছাই হয়ে গেছে। স্থানীয়রা জানান, রোববার রাত ২টা ৩০ঘটিকার সময় অগ্নিকান্ডের ঘটনা ঘটলে স্থানীয়রা মিলে আগুন নেভাতে চেষ্টা চালায়। পরে খবর পেয়ে রাঙামাটি ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট, পুলিশ, সেচ্ছাসেবক ও এলাকাবাসী প্রায় ২ঘন্টা বেশি সময় চেষ্টা করে আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয়।

ফায়ার সার্ভিসের উপ-পরিচালক মোঃ দিদারুল আলম জানান, রাঙামাটি শহরের তবলছড়ি স্বর্ণটিলা এলাকায় রোববার মধ্য রাতে অগ্নিকান্ডের খবর পেয়ে ফায়ার সার্ভিসের ৩টি ইউনিট ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা চালায় এবং প্রায় ২ঘন্টার বেশি চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। তবে অগ্নিকান্ডে একটি বড় ফার্ণিচারের কারখানাসহ একটি বসত ঘর পুড়ে যায়। শর্ট সার্কিটের মাধ্যমে অগ্নিকান্ডের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিক ধারণা করা হচ্ছে বলে।

কারখানার মালিক মো: জাহাঙ্গীর আলম জানান, মধ্যরাতে অগ্নিকান্ডের ঘটনায় তার বিশাল ফার্নিচার দোকানের সব কাঠ ও ফার্নিচার পুড়ে গেছে। এতে ব্যাপক পরিমাণ ক্ষতি হয়েছে। এদিকে সকালে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেছেন রাঙামাটি জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান।

Facebook Comments Box
এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত। © ২০১৬ প্রথম চট্টগ্রাম। @ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ে নিবন্ধনের জন্য আবেদিত
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park