1. admin@prothomctg.com : admin :
বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:১৫ অপরাহ্ন

বান্দরবানের আলোচিত মাদক ব্যবসায়ী “রকি গ্রেপ্তার

নিজস্ব প্রতিনিধি, বান্দরবান
  • প্রকাশের সময় : শনিবার, ৮ এপ্রিল, ২০২৩
  • ৭২ বার পঠিত

বান্দরবানের যৌথ অভিযানে কুখ্যাত মাদক ব্যবসায়ী “রকি ভাই” ওরফে রকি বড়ুয়া (২৫) ও তার সহযোগী মোহাম্মদ ইমরান (২২) নামে দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ ও গোয়েন্দা শাখা। আজ দুপুর একটায় বান্দরবান সদর থানায় এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান বান্দরবান পুলিশ সুপার মোঃ তারিকুল ইসলাম।

শুক্রবার সন্ধ্যায় সাতটায় সদর উপজেলার ৪নং সুয়ালক এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃত- রকি ভাই” ওরফে রকি বড়ুয়া (২৫), বাজালিয়া ইউনিয়নের রড়দুয়ারা গ্রামের রাজীব বড়ুয়া ছেলে ও তার সহযোগী মোঃ এমরান (২২) চট্টগ্রাম জেলা সাতকানিয়া মৃত আব্দুল হকের ছেলে।

পুলিশ জানায়,দীর্ঘদিন ধরে বান্দরবান বিশ্ববিদ্যালয় এলাকায় মাদক ব্যবসা, চুরি, ছিনতাই সহ বিভিন্ন ধরনের অপরাধমূলক কর্মকান্ড চালিয়ে আসছিল তারা। এরই অভিযোগে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। তাছাড়া রকি বিরুদ্ধে এসব অপরাধ্মূলক কাজে সাতকানিয়া থানায় আটটির মামলা রয়েছে জানান পুলিশ।

স্থানীয়দের সাথে কথা বলে জানা গেছে, বান্দরবানের সুয়ালক ও হলুদিয়া এলাকায় দিন দুপুরে মোটরসাইকেল ব্যবহার করে পথচারিদের অস্ত্রের ভয় দেখিয়ে মারধর করে মোবাইল, টাকা, ব্যাগ ছিনিয়ে নেয় সে, নারীদের করেন শ্লীলতাহানি। এই সময় তার সহযোগী থাকেন আরো বেশ কয়েকজন।

ইয়াবা সেবন ও ইয়াবা ব্যবসার অর্থ যোগাড় করতেই ছিনতাইয়ের পথ বেছে নেয় তারা, আর তাদের ভয়ে এলাকার কেউ মুখ খোলার সাহস পায়না।

বান্দরবান পুলিশ সুপার মো.তারিকুল ইসলাম বলেন, বিভিন্ন সূত্রে শুনেছি বান্দরবান বিশ্ববিদ্যালয় এলাকায় মাঝে মাঝে ছিনতাই হয়। এই খবর পাওয়া পর থেকে সেটি নিয়ে কাজ করা শুরু করেছি। ঘটনাটি সাথে জড়িত রকি বড়ুয়াকে গতকাল সন্ধ্যায় সদর থানা ও গোয়েন্দা শাখা যৌথ অভিযানে আটক করতে সক্ষম হয়েছি। সে মাদক ব্যবসা,চুরি, ছিনতাই, মারামারিসহ বিভিন্ন অপরাধমূলক কাজে জড়িত এবং তার বিরুদ্ধে সাতকানিয়া থানায় ৮টির ও বেশী মামলা রয়েছে বলে জানান এই কর্মকর্তা।

Facebook Comments Box
এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত। © ২০১৬ প্রথম চট্টগ্রাম। @ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ে নিবন্ধনের জন্য আবেদিত
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park