1. admin@prothomctg.com : admin :
বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:২৩ অপরাহ্ন

পটিয়ায় সম্পত্তির বিরোধে বৃদ্ধ মা ও ছোটভাইসহ ৫জনের মাথা ফাঁটাল বড় ভাই

নিজস্ব প্রতিনিধি, পটিয়া :
  • প্রকাশের সময় : সোমবার, ৩ এপ্রিল, ২০২৩
  • ৩৫ বার পঠিত

চট্টগ্রামের পটিয়ায় জায়গা-জমির বিরোধকে কেন্দ্র ছোটভাই ও তারস্ত্রীসহ সন্তানদের পিটিয়ে গুরুতর আহত করলেন বড়ভাই ও তার সন্তানরা। তাদের মারধর থেকে বাদ পড়েননি ৭০ বছর বয়সী বয়োবৃদ্ধ মা। সোমবার সকাল সাড়ে আটটার দিকে পটিয়া পৌরসভার ১নং ওয়ার্ডের নুরুল আমিন কমিশনারের বাড়ি এলাকায় এই ঘটনা ঘটে। আহতরা সবাই চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

চমেক হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক জানান, আহতদের মধ্যে একজনের ডান হাত ভেঙে গেছে। অপর তিনজনের মাথা ফেটে গেছে। দুইজনের রক্তাক্ত জখম হয়েছে।

আহত আবু তৈয়ব জানান, দীর্ঘদিন বড়ভাই তার পুকুর ও সম্পত্তি জবরদখল করে লুটপাট চালাচ্ছে। সোমবার (৩ এপ্রিল) সকাল আটটার দিকে বড়ভাই লোকমান প্রকাশ বাবুল হক ও তার ছেলে মেয়েরা মিলে জোরপূর্বক মাছ ধরতে গেলে বাধা দেন আবু তৈয়ব। আর তখনই তার বড়ভাই লোকমান তার ছেলে-মেয়েরা মিলে আবু তৈয়বের উপর হামলা চালান।

এ সময় আবু তৈয়বের আত্মচিৎকার শুনে তার বয়োবৃদ্ধ মা, স্ত্রী ও দুই ছেলে বাড়ি থেকে ছুটে এসে তাকে উদ্ধারের চেষ্টা করেন। তবে বড়ভাই লোকমান তাদেরও রক্ষা দেয়নি। ৭০ বছরের বৃদ্ধ মা গুলচাপা, আবু তৈয়ব, তার স্ত্রী মনোয়ারা বেগম ও দুই ছেলে শফি হোসেন (১৬) এবং মিশরকে (১৩) পিটিয়ে রক্তাক্ত করেন।

এই বিষয়ে জানতে চাইলে পটিয়া থানার ডিউটি অফিসার জানান, সকালে গুরুতর আহত বেশ কয়েকজন থানায় এসেছেন। তাদেরকে চিকিৎসার হাসপাতালে পাঠানো হয়েছে। লিখিত অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

Facebook Comments Box
এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত। © ২০১৬ প্রথম চট্টগ্রাম। @ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ে নিবন্ধনের জন্য আবেদিত
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park