1. admin@prothomctg.com : admin :
বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ১০:২১ অপরাহ্ন

সাংবাদিকদের ওপর হামলার ঘটনায় যুবদলের ৩ নেতা বহিষ্কার

নিজস্ব প্রতিবেদক, ঢাকা
  • প্রকাশের সময় : শনিবার, ১ এপ্রিল, ২০২৩
  • ১২ বার পঠিত

সাংবাদিকদের ওপর হামলার ঘটনায় ঢাকা মহানগর উত্তর যুবদলের ৩ নেতাকে সংগঠন থেকে বহিষ্কার করা হয়েছে। এদের মধ্যে রয়েছেন যুবদল নেতা ইসমাইল হোসেন, মো. আসিফ ও জুয়েল খান। শনিবার (১ এপ্রিল) যুবদলের দপ্তর সম্পাদক কামরুজ্জামান দুলালের সই করা বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, সংগঠন বিরোধী কার্যকলাপের সঙ্গে জড়িত থাকা ও বিশৃঙ্খলা সৃষ্টির কারণে জাতীয়তাবাদী যুবদল পল্লবী থানার ৬ নম্বর ওয়ার্ড শাখার যুগ্ম সাধারণ সম্পাদক মো. ইসমাইল হোসেন, রুপনগর থানা শাখার যুগ্ম সম্পাদক মো. আসিফ এবং পল্লবী থানা যুবদলের সাবেক সহসভাপতি জুয়েল খানকে সংগঠন থেকে বহিষ্কার করা হয়েছে।

যুবদল সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম মিল্টন ইতোমধ্যে এ সিদ্ধান্ত কার্যকর করেছেন।

উল্লেখ্য, শুক্রবার রাজধানীর পল্লবীতে ঢাকা মহানগর উত্তর বিএনপির ইফতার পার্টিতে দলটির ভারপ্রাপ্ত চেয়ারম্যান ভার্চুয়ালি বক্তব্য দেওয়ার সময় যুবদলের কিছু উচ্ছৃঙ্খল নেতাকর্মী দায়িত্বরত সাংবাদিকদের ওপর অতর্কিত হামলা চালায়। এতে বেশ কয়েকজন গণমাধ্যমকর্মী আহত হন।

ঘটনার ভিডিও ফুটেজে দেখা গেছে, পল্লবী থানার ৬ নম্বর ওয়ার্ড যুবদলের যুগ্ম সম্পাদক ইসমাইল হোসেন, পল্লবী থানা যুবদলের পিয়াস, পল্লবী থানা যুবদলের সাবেক সভাপতি রজিব হোসেন পিন্টু, রূপনগর থানা যুবদলের যুগ্ম সম্পাদক মো. আসিফ, পল্লবী থানা যুবদলের যুগ্ম সম্পাদক মো. মাসুদ এবং পল্লবী থানা ২ নম্বর ওয়ার্ড যুবদলের মো. মনির, পল্লবী থানা যুবদলের সাবেক সহসভাপতি জুয়েল খান, পল্লবী থানা ৩ নম্বর ওয়ার্ডের যুবদল নেতা খলিল, পল্লবী থানা ৫ নম্বর ওয়ার্ডের যুবদল নেতা শাহিন গাজী, রূপনগর থানা যুবদলের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, পল্লবী থানা ৬ নম্বর ওয়ার্ড যুবদলের নেতা মহুরি বাবু, রূপনগর থানা যুবদল নেতা হাদিউল ইসলাম রাজীব, পল্লবী থানা দুই নাম্বার ওয়ার্ড যুবদল নেতা মিলনসহ বেশ কয়েকজন সাংবাদিকদের ওপর হামলা চালায়।

ইত্তেফাক/এনএ

Facebook Comments Box
এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত। © ২০১৬ প্রথম চট্টগ্রাম। @ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ে নিবন্ধনের জন্য আবেদিত
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park