1. admin@prothomctg.com : admin :
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ১১:০০ পূর্বাহ্ন

মিরসরাইয়ে শিশুকে ধর্ষণের চেষ্টায় বৃদ্ধ গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৮ মার্চ, ২০২৩
  • ১৯ বার পঠিত

মিরসরাইয়ে ৬ বছরের এক শিশুকে ধর্ষণের চেষ্টার অভিযোগে গোলাম রব্বানী তোতা মিয়া (৭৫) নামের এক বৃদ্ধকে গ্রেপ্তার করেছে মিরসরাই থানা পুলিশ। সোমবার (২৭ মার্চ) দিবাগত রাতে ওই বৃদ্ধকে উপজেলার ১৩নং মায়ানী ইউনিয়নের সৈদালী গ্রামে থেকে গ্রেপ্তার করা হয়।

ভুক্তভোগী শিশুর মা বলেন, ‘আমাদের বাড়ির পাশে তোতা মিয়ার বাড়ী। তোতা মিয়ার ঘরের সাথে তার টং দোকান (চিপস, লজেস বিক্রির ছোট দোকান) রয়েছে। দোকান থেকে বিভিন্ন সময় আমার মেয়ে চিপস, চকলেট নিয়ে আসতো। সোমবার সকালে আমার ৬ বছরের শিশু কন্যা তোতা মিয়া দোকানে গেলে জোর করে তাকে ধর্ষণের চেষ্টা করে। পরে মেয়েটি আমাকে বলে। পরে বিষয়টি স্থানীয় জনপ্রতিনিধি সহ লোকজনকে জানালে তারা থানা পুলিশকে জানানোর পরামর্শ দেন। এবিষয়ে মিরসরাই থানায় ওই বৃদ্ধের বিরুদ্ধে আমি একটি লিখিত অভিযোগ দায়ের করি।

মিরসরাই থানার উপ-পরিদর্শক মো. মুফিজুল ইসলাম বলেন, ধর্ষণ চেষ্টার অভিযোগে ওই শিশুর মা থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। অভিযুক্ত গোলাম রব্বানী তোতা মিয়াকে গ্রেপ্তার করা হয়েছে। প্রাথমিক ভাবে সে পুলিশের কাছে ঘটনার সত্যতা স্বীকার করছেন। মঙ্গলবার (২৮ মার্চ) সকালে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

Facebook Comments Box
এই ক্যাটাগরির আরো সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত। © ২০১৬ প্রথম চট্টগ্রাম। @ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ে নিবন্ধনের জন্য আবেদিত
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park